আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    সন্দ্বীপ পৌরসভা প্রিমিয়ার লীগ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    সন্দ্বীপ পৌরসভা স্পোর্টিং ক্লাব আয়োজিত পৌরসভা ফুটবল প্রিমিয়ার লীগ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।২১ নভেম্বর বিকালে সন্দ্বীপের পশ্চিম সাগর পাড়ে অবস্থিত মেঘনা মাঠে অনুষ্ঠিত হয়েছে উক্ত ফাইনাল ফুটবল ম্যাচ। ফাইনালে অংশ গ্রহনকারী দুটি দল হল তিতাস ফুটবল একাদশ ও পদ্মা ফুটবল একাদশ।খেলার প্রথমার্ধের ১৫ মিনিটের মাথায় পদ্মা একাদশের ময়নার গোলে এগিয়ে যায় পদ্মা একাদশ,২য় অর্ধের শেষ দিকে তিতাস একাদশের অধিনায়ক ফয়সালের দৃষ্টিনন্দন গোলে খেলায় সমতা ফিরে। পরে ট্রাইবেকারে ৫/৪ গোলে তিতাস ফুটবল একাদশ শিরোপা জিতে নেন।খেলায় তিতাস ফুটবল একাদশ এর টিমলিডার এর দায়িত্ব পালন করেছে মোঃ ফয়সাল উদ্দিন,পদ্মার টিমলিডার ছিলেন এস.এম রিগ্যান।দুই দলের প্রধান ছিলো দুই সহোদর ভাই।তাই ভাইয়ে ভাইয়ে লড়াই ছিলো খেলার মূল আকর্ষন। উক্ত প্রিমিয়ার লীগে মোট ৪ টি দলের মধ্যে পুর্বে কর্নফুলী ফুটবল একাদশ ও যমুনা ফুটবল একাদশ আগেই পরাজয় বরন করেছে। গত ৬ নভেম্বর থেকে শুরু হয়ে ফাইনাল ম্যাচ সহ মোট ১৩ টি খেলা অনুষ্ঠিত হয়েছে।খেলায় স্পন্সর করেছেন ইউএস প্রবাসী আব্দুল কায়েস ও সমাজ সেবক আবুল কাসেম।
    খেলায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাউন্সিলর মহব্বত বাঙ্গালী, পৌরসভা ৩ নং ওয়ার্ড আওয়ামীলিগের সভাপতি আব্দুল বাতেন ও সাংবাদিক বাদল রায় স্বাধীন।

    খেলায় ধারাভাষ্যকার ছিলেন নজরুল ইসলাম শাহীন ও শেখ সায়েম।খেলায় প্রধান পরিচালকের দায়িত্ব পালন করেছেন মাষ্টার ইসমাঈল হোসেন।

    খেলা শেষে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রতিটি খেলার ম্যান অব দা ম্যাচকে সন্মাননা স্মারক ও ম্যান অব দা টুর্নামেন্ট সহ বিভিন্ন ক্যাটাগরীতে সেরা খেলোয়ারদের জার্সি উপহার প্রদান করা হয়।

    পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন পৌরসভা স্পোর্টিং ক্লাব গত কয়েক বছর ধরে ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্ট সহ বিভিন্ন সামাজিক ও ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক অবদানের পাশাপাশি যুবক ও তরুনদের চরিত্র গঠন, শরীর চর্চা ও মানবিক গুন সম্পন্ন করে গড়ে তুলতে প্রচুর অবদান রেখেছে। যা অত্যান্ত প্রশংসনীয়। উক্ত ক্লাবের খেলোয়ারা তাদের খেলার কৌশল ও নৈপুন্যে ইতিমধ্যে পৌরসভা,উপজেলা ছেড়েও জেলা পর্যায়ে পর্যন্ত তাদের কৃতিত্বের স্বাক্ষর রখেছে। যার ফলশ্রুতিতে পৌরসভা সুশীল সমাজের কাছে একটি আস্থা ও ভরসার জায়গা করে নিয়েছে।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব