আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ║২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ:

    সন্দ্বীপের নতুন নির্বাহী কর্মকর্তার সাথে পৌর মেয়রের শুভেচ্ছা বিনিময়

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    সন্দ্বীপ থেকে সদ্য বিদায় নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসা।তার পরিবর্তে বান্দরবন রোয়াংছড়ি উপজেলা থেকে এসে যোগদান করলেন খোরশেদ আলম চৌধুরী। তিনি ৩৪ তম বিসিএস কর্মকর্তা হিসাবে রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে নিয়োগ প্রাপ্ত হয়েছিলেন।এরপর দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে নির্বাহী কর্মকর্তাদের বদলী জনিত কারনে তিনি গত দুইদিন পুর্বে সন্দ্বীপে বদলী হয়ে দায়িত্বভার গ্রহন করেন। তার সন্দ্বীপে এসে দায়িত্বভার গ্রহনের পর সন্দ্বীপের বিভিন্ন দপ্তর, রাজনৈতিক দল ও বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের কর্মকর্তারা এসে শুভেচ্ছা বিনিময় করছেন।

    আজ ১৩ ডিসেম্বর সকাল ১১ ঘটিকায় সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম ও প্যানেল মেয়র সফিকুল মাওলা সহ সকল কাউন্সিলর ও পৌর পরিষদের সকল কর্মকর্তা, কর্মচারীরা এসে নতুন নির্বাহী কর্মকর্তার সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

    এ সময় নব নিযুক্ত নির্বাহী কর্মকর্তা খোরশেদ আলম চৌধুরী বলেন প্রথম কর্মস্থল পাহাড় এর অভিজ্ঞতা নিয়ে দ্বীপে এসে দায়িত্বভার গ্রহন করলাম। সত্যিকার অর্থে অন্য সবাইর মতো খারাপ লাগার চেয়ে আমার কাছে ভালোলাগার অনুভূতি তৈরি হয়েছে। পাহাড় ও দ্বীপের অভিজ্ঞতা আমার পরবর্তী চাকুরী জীবনের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করবে। তবে তার জন্য সবার সহযোগিতা কামনা করছি। অন্যদিকে আসন্ন নির্বাচনের প্রজ্ঞাপন অনুযায়ী সুষ্ঠ, সুন্দর ও অবাধ নিরপেক্ষ একটি নির্বাচন উপহার দিতে আমি বদ্ধপরিকর।এবং উপজেলার যে কোন সমস্যা আমি সততার মধ্য দিয়ে সমাধান করবো, কেউ কোন অন্যায় আবদার নিয়ে আমার কাছে আসলে হতাশ হবে।আমাকে সরকার যে পরিমান বেতন দিচ্ছে তাতে আমি সন্তুষ্ট। আমার কোন উচ্চাকাংখা নেই।সরকারী নিয়মেই আমি সন্তুষ্ট।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব