আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    চারুকলা প্রদর্শনীতে বিজয়ী হওয়ায় ছাত্রলীগ নেত্রী অনিকা বাবরের শুভেচ্ছা

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    চট্টগ্রাম শিল্পকলা একাডেমির উদ্যোগে আয়োজিত বার্ষিক চারুকলা প্রদর্শনীতে অংশ নিয়ে পুরষ্কৃত হওয়ায় হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগের নেত্রী অনিকা সুলতানাকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ যুবলীগের সাবেক উপ অর্থ সম্পাদক, মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

    শনিবার (১৬ ডিসেম্বর) বিকেলে একাডেমির গ্যালারি ভবনের মিলনায়তনে গিয়ে আনিকা সুলতানাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

    পুরষ্কৃত হওয়া অনিকা সুলতানা সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের অর্থনীতি (সম্মান) তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

    দেশের শিশু কিশোর ও তরুণদের মধ্যে চিত্রকলা চর্চায় আগ্রহ তৈরীর লক্ষ্যে একাডেমির চারুকলা শাখার সাধারণ বিভাগের প্রশিক্ষণার্থীদের নিয়ে ৩ দিন ব্যাপী এই প্রদর্শনীর আয়োজন করে একাডেমি। ১৪ ডিসেম্বর শুরু হওয়া এই প্রদর্শনীতে মোট ২২০ টি ছবি প্রদর্শন হয়। এর মধ্যে ১৫ টি ছবিকে পুরষ্কৃত করা হয়। এর মধ্যে আমার সোনার বাংলা শিরোনামে আঁকা অনিকার ছবিটিও পুরষ্কৃত হয়।

    অনিকাকে শুভেচ্ছা জানিয়ে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ‘রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে শিল্প সাহিত্য চর্চাও গুরুত্বপূর্ণ। এর মাধ্যমে খুব সহজেই বেশি সংখ্যক মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করা যায়। অনিকার এই অর্জন মহসিন কলেজ ছাত্রলীগের অন্যান্য ছাত্রলীগ নেতাকর্মীদেরও অনুপ্রাণিত করবে।’

    মহসিন কলেজ ছাত্রলীগের নেতা আনোয়ার বলেন, “বিজয়ের দিনে এই অর্জন আমাদের স্মার্ট ছাত্রলীগের অর্জন। ছাত্রলীগের নেতা কর্মীরা পড়াশোনার পাশাপাশি শিল্প সাহিত্যে এগিয়ে যাচ্ছে।”

    এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা রুপম সরকার, মাঈন উদ্দিন সোহেল, সিমলা দত্ত তন্বী, নাজিম উদ্দিন, রাবেয়া বসরী লিজা, শাখাওয়াত হোসেন রাব্বী, এনাম হোসেন, নাজমুল হাসান বাপ্পু, ফারহান উদ্দিন, ইমাম হোসেন ইমন, লায়লা সিকদার লিপি, এইচ এম জাহিদ, তুসমিতা আক্তার, রাকিবুল ইসলাম, মোহাম্মদ সাগর।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব