আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    সন্দ্বীপ মডেল স্কুল এন্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    সন্দ্বীপ মডেল স্কুল এন্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল ২০২৪ অনুষ্ঠিত হয়েছে বর্নাঢ্য কলেবরে।১০ ফেব্রুয়ারী সকালে স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে উক্ত বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলের। শুরুতে কোরান থেকে তেলাওয়াত, পবিত্র গীতা পাঠ ও অতিথিদের ফুল দিয়ে বরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা ঘটে।এরপর বিদায়ী ছাত্র/ছাত্রী ও শিক্ষক শিক্ষিকাদের উদ্দেশ্যে মান পত্র পাঠ করে বিদায়ী শিক্ষার্থী ও বর্তমান ছাত্র ছাত্রীরা।

    এই উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সন্দ্বীপ মডেল স্কুল এন্ড কলেজ এর গভর্নিং বডির সভাপতি অধ্যক্ষ জামিল ফরহাদ।
    সন্মানীত অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বিশিষ্ট শিল্পপতি একেএইচ গ্রুপের ডেপুটি ডিরেক্টর মোঃ আবুল কাসেম CIP, বিশিষ্ট ব্যবসায়ী, দানবীর ও সমাজ সেবক নুরুল মোস্তফা খোকন,AkH গ্রুপের ডিমডি জান্নাতুল ফেরদৌস সুরমা।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুব্রত রায়,স্কুল এন্ড কলেজ ব্যবস্থাপনা কমিটির অভিবাবক সদস্য সাংবাদিক বাদল রায় স্বাধীন,বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও শিক্ষানুরাগী মোঃ আনোয়ার হোসেন,সহকারী প্রধান শিক্ষক মোঃ বেলাল উদ্দিন।মঞ্চাসনে আরো উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আব্দুল বাতেন, কাউন্সিলর মোঃ দিদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউনুছ সহ অন্যান্য অভিবাবক মন্ডলী। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুলের সিনিয়র শিক্ষক আবুল হাসনাত রাসেল।

    সভায় অতিথি আবুল কাসেম ও নুরুল মোস্তফা খোকন বলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসাবে আমাদের এই প্রাণের বিদ্যাপীঠকে কলেজে রুপান্তর করার জন্য আমরা সহযোগিতা করেছি এবং করে যাবো।শিক্ষার মান উন্নয়ন ও কলেজ এমপিও ভুক্তির জন্য আমরা সকল ছাত্র ছাত্রীদের বিনামুল্যে পড়ালেখা,বিনামুল্যে কোচিং ও সকল শিক্ষা সামগ্রীর খরচ বহন করবো। আমরা চাই শুধু তোমাদের ভালো ফলাফল।আর তোমরা পড়ালেখা করে বড় হয়ে একদিন আমাদের মতো এই বিদ্যালয়ের উন্নয়নে কাজ করবে।বিদ্যালয়ের বর্তমান সভাপতি,শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের প্রতি আহব্বান আপনারা আমাদের সে প্রত্যাশা পুরন করবেন।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব