আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    সন্দ্বীপে মেয়র সেলিম ও কাউন্সিলর মহব্বতের নেতৃত্বে নৌকার পথসভা

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    সন্দ্বীপ হরিশপুর ইউনিয়নে আয়োজিত নৌকা মার্কার মনোনীত প্রার্থী মাহফুজুর রহমান মিতার উঠান বৈঠক ও পথসভা ছিলো গতকাল ২৯ ডিসেম্বর। দুপূর তিনটায় ইউনিয়নের স্থানীয় একটি বাড়িতে বৈঠক অনুষ্ঠিত হওয়ার পর তুলাতলী বাজারে আয়োজন করা হয় পথসভার। পথ সভায় হরিশপুর ইউনিয়ন থেকে একটি বড় মিছিল আসে স্থানীয় আওয়ামীলিগ এর নেতত্বে। এরপর কিছুটা থমথমে নীরবতা কাটিয়ে উঠতেই সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম ও কাউন্সিলর মহব্বত বাঙ্গালীর নেতৃত্বে পৌরসভার কয়েকটি ওয়ার্ড থেকে বিশাল এক মিছিল এসে পথসভাকে গনজোয়ারে পরিনত করে ফেলে। হরিশপুর ও পৌরসভার বর্ডারে অনুষ্ঠিত হচ্ছিল এই পথসভা। যার কারনে মেয়র ও কাউন্সিলর সেই সভাকে অভ্যর্থনা জানিয়ে আয়োজন করেন উক্ত মিছিলের। হাজারো নর নারী সঙ্গে নিয়ে পথসভায় তাদের উপস্থিতি হঠাৎ করে বিশাল জনসভায় রুপান্তরিত হয়ে যায়।প্রার্থী মাহফুজুর রহমান মিতাও এমন উপস্থিতি দেখে আনন্দে আবেগাপ্লুত হয়ে বক্তব্য রাখতে গিয়ে ভালোবাসার আবেগে ও তার প্রতিদানে কেঁদে ফেলেন। এ যেন নেতা ও কর্মীদের ভাব বিনিময়ের এক উজ্জল দৃষ্টান্ত।

    উক্ত সভায় সভাপতিত্ব করেন হরিশপুর ইউপি চেয়ারম্যান আবুল কাসেম মোল্লা। অতিথি হিসাবে বক্তব্য রাখেন অধ্যক্ষ জামিল ফরহাদ।উপস্থিত ছিলেন আওয়ামীলিগ নেতা কাসেম ও সাবেক ছাত্রলীগ নেতা সালাউদ্দীন বিপ্লব। উঠান বৈঠকে বক্তব্য রাখেন ইউপি মেম্বার আয়ুব ভুইয়া,মোঃ বেলাল উদ্দিন প্রমুখ।

    সভায় বক্তারা বিগত ১০ বছরের উন্নয়ন উপস্থাপন করে স্বতন্ত্র প্রার্থীকে সন্দ্বীপে অতিথি পাখীর সাথে তুলনা করে বলেন মানুষের সাথে সম্পর্ক তৈরি না করলে মানুষের মন জয় করা যায়না। প্রতীকের শক্তি ও পদবীও সেখানে ব্যর্থ হয়।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব