আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ║২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ:

    সন্দ্বীপে পূজামণ্ডপ কমিটির সাথে মতবিনিময়

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter
    আসন্ন দূর্গাপূজা উপলক্ষে সন্দ্বীপ পৌরসভাস্থ ৬ টি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকদের নিয়ে মতবিনিময় সভা করেছে সন্দ্বীপ পৌরসভা কর্তৃপক্ষ।১২ অক্টোবর বিকাল ৪ ঘটিকার সময় পৌরসভা কনফারেন্স রুমে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম। পৌর কাউন্সিলর আলাউদ্দীন বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সন্দ্বীপ থানার এসআই মোঃ কামরুজ্জামান, সন্দ্বীপ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক রবি মজুমদার, প্যানেল মেয়র সফিকুল মাওলা, কাউন্সিলর আবু তাহের, মোক্তাদের মাওলা ফয়সাল ও প্রত্যেকটি মন্দিরের প্রতিনিধি বৃন্দ।এ সময় সন্দ্বীপ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মাষ্টার মাধব চন্দ্র দাস ও পৌরসভার সকল কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
    সভায় মন্ডপ প্রতিনিধিদের পক্ষ থেকে পৌরসভা ৯ নং ওয়ার্ডের দলই পাড়াস্থ  আনন্দময়ী কালিবাড়িকে ঝুঁকিপুর্ন মন্ডপ হিসাবে চিহৃিত করা হয়।এবং বিগত দিনে সেৃখানকার  কয়েকটি ঘটনার বর্ননা দিয়ে সেখানে সম্ভাব্য ঝুঁকি মোকাবেলায় কারা কারা দুর্ঘটনা ঘটাতে পারে তাদের তালিকা প্রস্তুত ও তাদের বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত হয়।
    এ সময় মেয়র মোক্তাদের মাওলা সেলিম বলেন সামনের জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে এই পূজা উপলক্ষে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে যে কোন সময় দুর্ঘটনা ঘটাতে পারে। তাই সকলকে সতর্ক দৃষ্টি রাখা ও আইন শৃঙ্খলা বাহিনীর সাথে সর্বদা যোগাযোগ ও নিজেদের স্বেচ্ছাসেবক নির্বাচনে সচেতন ভূমিকা রাখার আহব্বান জানান তিনি। এবং আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে জনপ্রতিনিধি, আওয়ামীলিগ,যুবলীগ,ছাত্রলীগ সহ স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধিদের ও সচেতন থাকার আহব্বান জানান তিনি।
    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব