আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    সন্দ্বীপে দৈনিক সাঙ্গুর ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    সন্দ্বীপে বৃহত্তর চট্টগ্রামের বহুল প্রচারিত ও পাঠক নন্দিত দৈনিক পত্রিকা সাঙ্গুর ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজন করা হয় কেক কাটা ও আলোচনা সভার। ৯ ফেব্রূয়ারী দুপুর ১২ ঘটিকায় সন্দ্বীপ উপজেলাস্থ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ খোরশেদ আলম চৌধুরী।

    উক্ত পত্রিকার সন্দ্বীপ প্রতিনিধি ইলিয়াছ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য মুহাম্মদ ছিদ্দিকুর রহমান এবং শিক্ষার গুণগত মানোন্নয়নে অঙ্গীকারাবদ্ধ সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।

    পত্রিকাটির দীর্ঘ পথচলায় পাঠকের কাছে কতটুকু আস্থা ও ভরসার জায়গা তৈরি করতে পেরেছে সে বিষয়গুলো তুলে ধরে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংক সন্দ্বীপ শাখার ব্যবস্হাপক আক্তারুজ্জামান সুজন, সন্দ্বীপ উপজেলা কৃষি কর্মকর্তা মারুফ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইসমাইল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাজিমুল হালিম, দৈনিক বায়ান্ন পত্রিকার চট্টগ্রাম বুরো প্রধান হুমায়ুন কবির, দৈনিক সাঙ্গু পত্রিকার ব্যবস্হাপনা সম্পাদক কামরুল হাসান, বাংলাদেশ নারী প্রগতি সংঘের সমন্বয়কারী মুহাম্মদ শামসুদ্দিন, সন্দ্বীপ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস কামাল বাবু, সন্দ্বীপ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক বাদল রায় স্বাধীন, দৈনিক ভোরের ডাক পত্রিকার সন্দ্বীপ প্রতিনিধি পুষ্পেন্দু মজুমদার, এনাম নাহার মোড় ব্যবসায়ী কল্যান সমিতির সাবেক সভাপতি আসিফ আকতার, বীর মুক্তিযোদ্ধা সন্তান মাওলানা ওমর ফারুক, মাওলানা আবদুর রহমান সাঈম প্রমুখ।

    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মোঃ ইসমাইল, দৈনিক সাঙ্গু পত্রিকার সীতাকুণ্ড প্রতিনিধি নাছির উদ্দীন শিবলু, সন্দ্বীপ পৌরসভা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আবু সায়েদ মিশু, দৈনিক সাঙ্গু পত্রিকার সিনিয়র ফটো স্টাফ জাহাঙ্গীর আলম, এস এ টিভি’র কাতার প্রতিনিধি আহসান উল্ল্যাহ সজিব, দৈনিক আজকালের সংবাদের প্রতিনিধি আবদুল হামিদ, দৈনিক বাংলার ডাক প্রতিনিধি মাহামুদুল হাসান, সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার স্টাফ রিপোর্টার ইঞ্জিনিয়ার নুর মোস্তফা আলী হাসান, দৈনিক সময়ের চিত্র প্রতিনিধি ফখরুদ্দিন রাজী, সমবায়কর্মী বাবলু প্রমুখ।

    অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার সন্দ্বীপ প্রতিনিধি আবদুর রহমান ইমন।

    সভায় সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ খোরশেদ আলম চৌধুরী সহ অন্যান্য বক্তারা বলেন সাঙ্গু পত্রিকা সত্য ও ন্যায়ের কথা বলে আসছে বিভিন্ন প্রভাব ও রক্ত চক্ষুকে উপেক্ষা করে।পত্রিকায় সমাজের অনেক অনিয়ম ও অসঙ্গতি তুলে ধরার কারনে আমাদের সরকারের অনেক কাজের সচ্চতা ও জবাবদিহিতা নিশ্চিত হয়। আশা করবো এ পত্রিকার সাথে যারা জরিত ও প্রতিনিধি হিসাবে কাজ করে তারা সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন অব্যাহত রাখবে। এই ২৩ বছরে সাঙ্গু পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ইতিমধ্যে পাঠকের মনে স্থান করে নিয়েছে।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব