আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ║২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ:

    শেখ হাসিনার নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ চট্টগ্রাম মহানগর আ.লীগ: মেয়র রেজাউল করিম

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে টানা চতুর্থবার নির্বাচিত বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় সাংসদ এম আবদুল লতিফকে স্বাগত জানাতে গিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র ও নগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী বলেছেন “ যারা দলীয় সভানেত্রী রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকারী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করে দলীয় প্রতীক নৌকাকে ডোবাতে প্রকাশ্যে অন্য প্রার্থীর পক্ষে কাজ করেছে ইতিহাসে তাদের নাম মীরজাফরের পাশাপাশি লেখা থাকবে। কারা সুযোগ পেলে শেখ হাসিনার পিঠে ছুড়ি চালাতে কার্পণ্য করবে না, আওয়ামীলীগ তাদের মুখোশ লাগানো চেহারা চিনে গেছে। সে দুষ্কৃতীকারীদের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ “

    নবনির্বাচিত সাংসদ এম আবদুল লতিফ সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে মহানগর আওয়ামীলীগ এর আপনারা যারা আমার জন্য মাঠে নেমে কাজ করেছেন তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ। কারা কারা প্রকাশ্যে নৌকার বিরোধিতা করেছে তার সকল তথ্য প্রমাণাদি ছবিসহ নেত্রীর কাছে জমা দেয়া হবে। বঙ্গবন্ধুর আওয়ামীলীগ নিয়ে ভবিষ্যতে কাউকে ছিনিমিনি করতে দিবো না। তিনি আরো বলেন-দেশের মানুষের জীবন মানোন্নয়নে জননেত্রী শেখ হাসিনার জনকল্যাণমূলক গৃহীত কর্মসূচি আমার আসনের সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে আমি পরিকল্পনা সাজিয়ে কাজ করে যাবো। ”

    এই সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুখ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন ইকবাল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর শহীদুল আলম, উপ-দপ্তর সম্পাদক, কাউন্সিলর জহর লাল হাজারী, সদস্য বখতিয়ার উদ্দিন খান।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব