আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    লতিফকে বিজয়ী করতে মাঠে নেমেছে নগর আ.লীগের নেতৃবৃন্দ

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    চট্টগ্রাম ১১ (বন্দর পতেঙ্গা) আসনের নৌকার প্রার্থী এমএ লতিফকে জেতাতে কাউন্সিলরসহ আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের নৌকার বিজয় নিশ্চিত করতে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র ও নগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম।
    মঙ্গলবার (২ জানুয়ারি) নগরের বড়পুল হতে শুরু হওয়া ২৭ নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টানা তিনবারের নির্বাচিত সাংসদ এম. আবদুল লতিফ এর নির্বাচনী গণসংযোগে তিনি এসব কথা বলেন।
    এসময় তিনি আরো বলেন, ”মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনৈতিক কৌশলগত কারণে স্বতন্ত্র প্রার্থীর কথা বললেও, সারাদেশে বিভিন্ন সমাবেশে তিনি দেশের মানুষকে নৌকায় ভোট দেয়ার আহবান করছেন। কোথাও স্বতন্ত্র প্রার্থীর নাম উচ্চারণ করছেন না। আমরা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগও নেত্রীর সেই আহবানকে দলীয় চূড়ান্ত নির্দেশনা মেনে নৌকার প্রার্থী এম. আবদুল লতিফ এর পক্ষে মাঠে নেমেছি। এই নৌকা মুক্তিযুদ্ধের, এই নৌকা বঙ্গবন্ধুর, এই নৌকা শেখ হাসিনার, এবারের নৌকার বিজয় বাংলাদেশে ও বাংলাদেশের মানুষের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ।
    তিনি আরো বলেন-বাংলাদেশের অর্থনীতিকে এগিয়ে নিতে চট্টগ্রাম বন্দরের এই আসন চালিকাশক্তি হিসেবে কাজ করে। গুরুত্বপূর্ণ এই আসনটি প্রধানমন্ত্রী তথা রাষ্ট্রের কাছে অধিক গুরুত্ব বহন করে। তাই চট্টগ্রাম-১১ আসনে নৌকাকে বিজয়ী করে নেত্রীর হাতে উপহার দেয়া আওয়ামী পরিবারের প্রতিটি নেতাকর্মীর কাছে ঈমানী দায়িত্ব হয়ে দাঁড়িয়েছে। ছোট খাটো ভুলভ্রান্তি ভুলে সকলকে নৌকার পক্ষে মাঠে নামার নির্দেশ দেন।
    চট্টগ্রাম-১১ আসনের নৌকার প্রার্থী এম. আবদুল লতিফ মহানগর নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ”সারাদেশে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ আওয়ামী লীগই যথেষ্ট। মাননীয় প্রধানমন্ত্রীকে টানা চতুর্থবার ক্ষমতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য নৌকায় ভোট দিন।”
    এ সময় আরো উপস্থিত ছিলেন-চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, আইন-বিষয়ক সম্পাদক ও জেলা পিপি এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন ইকবাল, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, কাউন্সিলর শহীদুল আলম, সদস্য বখতিয়ার উদ্দিন খান, কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী ও কাউন্সিলর আবদুল বারেক, নগর যুবলীগের সহ-সভাপতি দেবাশীষ পাল দেবুসহ বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ এবং স্বাধীনতা নারী শক্তি’র নেতৃবৃন্দ। ##
    (নিউজ-৫, ছবি আছে)
    কেটলি’র পক্ষে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় আ.লীগ নেতা পিল্টু
    নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী হাজ্বী মো. জিয়াউল হক সুমনের কেটলি প্রতীকের সমর্থনে গনমংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য শেখ নওশেদ সারোয়ার পিল্টু। সম্প্রতি তিনি নেতাকর্মীও বহর নিয়ে নগরের নিমতলা, দিয়ারপাড়, গফুর সওদাগর বাড়ী, ৩নং ফকিরহাট মার্কেট থেকে শুরু করে চাঁনমুলুকের বাড়ী, ফকিরহাট বাজার, চৌধুরী বাড়ী, ইদ্রিস হাজীর বাড়ী, সালাম ফকিরের বাড়ী, লতিফ খলিফার বাড়ী, রাজা মিয়ার বাড়ী, পশ্চিম গোসাইল ডাঙ্গা, গনি মিয়ার বাড়ী, চান মিয়ার বাড়ী, আলী আহমদের বাড়ী, খলিল সওদাগরের বাড়ী, রঙ্গিপাড়া, সুলতান কন্টাক্টরের বাড়ী, জাফর ফোরম্যানের বাড়ী, আলী বাড়ী, ঠান্ডা মিয়ার বাড়ী, মধ্যম গোসাইলডাঙ্গা, বারেক মিয়ার বাড়ি সহ বিভিন্ন এলাকয় গণসংযোগ করেছন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিথ ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফেরদৌসী আকবর, বন্দর থানা আ.লীগ নেতা মিজানুর রহমান, ওয়ার্ড আ. লীগ নেতা দেলোয়ার হোসেন ভাণ্ডারী, ক ইউনিট আ. লীগের সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, মহানগর যুবলীগ নেতা মো. সালাহউদ্দিন, ওয়ার্ড যুবলীগের সভাপতি জাকির মিয়া, সাধারণ সম্পাদক টিসু মল্লিক, যুগ্ম সম্পাদক মো. জুয়েল, মো. শাহাবুদ্দীন, ওয়ার্ড যুবলীগের সাবেক সহ-সভাপতি নূর উদ্দিন রাজু, যুগ্ম সম্পাদক মো. খুরশিদ আলম, দপ্তর সম্পাদক সাইফুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা রানা চৌধুরী মাইকেল, রুবেল দে প্রমূখ।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব