আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    মীর গ্রুপের মীর আহমদ সওদাগরের চিরবিদায় :বিভিন্ন মহলের শোক

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    সকলকে কাঁদিযে চিরকালের জন্য বিদায় নিয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন মীর গ্রুপের চেয়ারম্যান ও আল আরাফাহ ইসলামি ব্যাংকের সাবেক চেয়ারম্যান শিল্পপতি আলহাজ্ব মীর আহমদ সওদাগর। (ইন্না ——রাজিউন)।
    মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর।
    শনিবার (২৭ জানুয়ারী) সকাল ৮.১৬ মিনিটের দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন বলে নিশ্চিত করেছেন তার ছেলে আল আরাফাহ ইসলামি ব্যাংকের পরিচালক আবদুস সালাম।
    তিনি বলেন, আমার বাবা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৫ মেয়ে নাতি নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

    শনিবার মাগরিবের নামাজের পর পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মীর বাড়িতে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।
    তিনি চট্টগ্রামের পটিয়া উপজেলার জিরি খলিল-মীর ডিগ্রী কলেজ, জিরি খলিল-মীর আদর্শ উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা ও দাতব্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা।

    তার মৃত্যুতে শোক জানিয়েছেন পটিয়ার নব নির্বাচিত সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী, জাতীয় সংসদের সাবেক হুইপ ও সাবেক এমপি মো. সামশুল হক চৌধুরী, সাবেক এমপি ও চেমন আরা তৈয়ব, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ নাছির, এস আলম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল আলম মাসুদ, কেডিএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমান, বিএসএম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আবুল বশর, মেজর জেনারেল (অবঃ) আলাউদ্দিন এম এ ওয়াদুদ বীর প্রতীক, উপজেলা পরিষদেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডা. তিমির বরন চৌধুরী,কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক বদিউল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ফারুক, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দীন, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, রেলওয়ে জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষে সভপতি এস.এম. পিন্টু ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক দিদারুল আলম দিদার, পটিয়া রিপোর্টাস ইউনিটির সভাপতি আ ন ম সেলিম, সাধারণ সম্পাদক কাউছার আলম, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, এহসানুল হক, মাহবুবুর রহমান, আমিনুল ইসলাম খান টিপু, মো: বখতিয়ার, জাকারিয়া ডালিম, ইনজামুল হক জসিম, মহিলা আওয়ামী লীগের সভাপতি নুর নাহার করিম, সাধারণ সম্পাদক সাজেদা বেগম, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এমএনএ নাছিরসহ অনেকে।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব