আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    বিএনপি নির্বাচনের ট্রেনে উঠতে আগ্রহী নয় : সাইফুজ্জামান চৌধুরী

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনের আ.লীগের প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, সংবিধান অনুযায়ী প্রতি ৫ বছর পর পর নির্বাচন হতে হয়। সে নির্বাচন যদি না হয়। দেশে জটিলতা দেখা যেতে পারে। কেউ যদি সেই দূর্বলতাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চায়। সেটা কারো জন্য মঙ্গল নয়। বিএনপি নির্বাচনের ট্রেনে উঠতে আগ্রহী নয়। তারা নির্বাচনে না এসে আন্দোলনের নামে ধ্বংসাত্বক কাজে লিপ্ত হয়েছে। এটাই কি রাজনীতি? এটাই কি আন্দোলন!

    শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে কর্ণফুলীর আয়ুব বিবি কলেজ মাঠে চরপাথরঘাটা ইউনিয়ন আ.লীগের আয়োজনে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। আগামীতে আমাকে নির্বাচিত করলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আপনারা যদি আমাকে ভালোবাসেন তাহলে ৭ জানুয়ারি সকাল সকাল আমাকে ভোট দিতে যাবেন। সব সময় বলেছি আমার নাম বিক্রি করে যারা অন্যায় করবে, তাদের বেঁধে রাখতে। আমি চাই আমার এলাকার মানুষ শান্তিতে থাকুক।

    সাইফুজ্জামান চৌধুরী আরও বলেন, এবার নির্বাচিত হলে চরপাথরঘাটায় কোনো রাস্তা কাঁচা থাকবে না। আজ আপনারা নিজেদের কর্ণফুলী উপজেলায় দাঁড়িয়ে আছেন। স্বাস্থ্য কমপ্লেক্স হচ্ছে, ফায়ার সার্ভিস হয়েছে। মডেল মসজিদ হবে। উন্নয়ন হচ্ছে হবে।

    নৌকার প্রার্থী আরও বলেন, বাংলার জনগণ তাদের আন্দোলন এবং হারতালে সাড়া দিচ্ছে না৷ তারা এখন অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছেন। তারা কাদের বিরুদ্ধে আন্দোলনের ডাক দিয়েছে আপন দেশের জনগণের বিরুদ্ধে।

    চট্টগ্রাম ১৩ আসনের এই প্রার্থী আরও বলেন, যে দলের নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে। সে দলের বিরুদ্ধে অসহযোগ আন্দোলনের ডাক দিচ্ছে? বিগত ১৫ বছর যে উন্নয়ন হয়েছে। অন্য কোনো দল এভাবে উন্নয়ন করতে পারেনি। ৯৬ সালে উন্নয়ন হয়েছে। ষড়যন্ত্র করে ২০০১ আমাদের উন্নয়নের ধারা অব্যাহত করতে দেয়নি। তরুণ প্রজন্ম ও নবীন ভোটারদের জীবনের প্রথম ভোট নৌকায় দেওয়ার আহ্বান জানাচ্ছি।

    সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সমর্থনে চরপাথরঘাটা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক কামাল আহমদ রাজার সভাপতিত্বে এতে বক্তব্য দেন দক্ষিণ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রনি, কর্ণফুলী উপজেলা আ.লীগের সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদারসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব