আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    বিএনপি-জামায়াতের নাশকতা ঠেকাতে কর্ণফুলীর ৪ স্পটে যুবলীগের অবস্থান

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যে ঠেকাতে কর্ণফুলী উপজেলার গুরত্বপূর্ণ ৫ স্পটে পাহারায় থাকবে উপজেলা যুবলীগের নেতৃত্বে ইউনিয়নের নেতাকর্মীরা।

    গত বুধবার কর্ণফুলী উপজেলা যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।

    বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিএনপি-জামায়াত হরতালের নামে অগ্নি সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে অবস্থান নিতে উপজেলার গুরুত্বপূর্ণ স্পট আখতারুজ্জামান চৌধুরী বাবু চত্বর (মইজ্জ্যারটেক), শিকলবাহা ইউনিয়নের কলেজ বাজার (জামতলা), জুলধা ইউনিয়নের ফকিরনীর হাট ও বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর বাদামতল এলাকায় অবস্থান কর্মসূচি পালন করবে যুবলীগ। এটি তাদের নির্বাচন পরবর্তী ও নাশকতা রোধে আগাম প্রস্তুতি বলে জানা যায়।

    দায়িত্ব বন্টনে উপজেলার আখতারুজ্জামান চৌধুরী বাবু চত্বর (মইজ্জ্যারটেক) এলাকায় দায়িত্বে থাকবেন চরপাথরঘাটা ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার সাদাত মোবারক ও সম্পাদক জাবেদ উদ্দিন চৌধুরীসহ চরলক্ষ্যা ইউনিয়ন যুবলীগের জিএম আনু মিয়া ও দেরাজ রতনসহ ১৭ জনের একটি টিম।

    পিএবি সড়কের ফকিরনীর হাট এলাকায় দায়িত্বে থাকবে জুলধা ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল ইসলাম নুরু ও সাধারণ সম্পাদক মনির হোসেন নেতৃত্বে ইউনিয়ন যুবলীগ।

    বড়উঠান শাহমিরপুর বাদামতল এলাকায় থাকবেন- শহিদ উল্লাহ শহিদ, সাইফুউদ্দিন বিপ্লব, শফিকুল কুদ্দুস মনি, মো. বাহাদুর খাঁন, শহীদ, মো. আলমগীর, শাহাদাত হোসাইন রিটন,মো. ইলিয়াছ, মো. সাইফুদ্দিন, সাজ্জাদ খাঁন সুমন, এড. দিদারুল ইসলাম, মোহাম্মদ ফোরকান, হাবিবুর রহমান মানিক, মোহাম্মদ হান্নান, ইনামুল হোসেন এবং খোরশেদ উল্লাহ চৌধুরী।

    শিকলবাহা কলেজ বাজার (জামতলা) এলাকায় দায়িত্বে থাকবে-তারেক হাসান জুয়েল, আলমগীর কবির, হাসান মুরাদ সাগর, ইকবাল হোসেন, মোহাম্মদ সেলিম উদ্দিন সহ ১৮ জনের একটি টিম।

    কর্ণফুলী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হক বলেন, জেলা যুবলীগের পরামর্শক্রমে আমরা উপজেলা যুবলীগ বিএনপি জামায়াতের নাশকতা ঠেকাতে উপজেলার গুরত্বপূর্ণ স্থানগুলো চিহ্নিত করে ইউনিয়ন ভিত্তিক টিম গঠনের মাধ্যমে সাংগঠনিক দায়িত্ব বল্টন করেছি। যুবলীগ সব সময় রাজপথে আছে এবং থাকবে।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব