আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ║২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ:

    পটিয়ায় চোরাইকৃত ১২৬০ লিটার তেলসহ গ্রেপ্তার-৩

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে পণ্যবাহী কভার ভ্যান থেকে চোরাইকৃত ১২৬০ লিটার তেলসহ ৩ সদস্য গ্রেফতার করেছে পটিয়া থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে কুসুমপুরা ইউনিয়নের থানামহিরা এলাকার সড়কের দক্ষিণ পাশের্^ মাসুদের খোলা তেলের দোকানের সামনে অভিযান চালিয়ে পন্যবাহী কভারভ্যান থেকে তেলসহ তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালী জেলার সেনবাগ থানার ছাতারপাইয়া ১নং ওয়ার্ডের মৃত আমির হোসেন এর মো: ফারুক (৪৬), চট্টগ্রাম জেলার চাঁন্দগাঁও থানার পূর্ব ষোলশহর এলাকার মো: আক্কাছ এর পুত্র মো: ইমন (২৬) ও কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার দোলখাড় ইউপির দেলোয়ার হোসেন এর পুত্র মো: নাহিদুল ইসলাম (২০)। অপরজন পলাতক কুসুমপুরা ৩নং ওয়ার্ডের পূর্ব থানা মহিরা খোলা তেলের দোকানদার মো: মাসুদ (৩০)।
    পুলিশ সূত্রে জানাযায়, চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস.এম শফিউল্লাহ বিপিএম নির্দেশনায়, পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ আরিফুল ইসলাম তত্বাবধানে ওসি নেজাম উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানাধীন কুসুমপুরা ইউনিয়নের থানামহিরা সাকিনের পটিয়া-চট্টগ্রাম সড়কের দক্ষিণ পার্শ্বে মাসুদের খোলা তেলের দোকানের সামনে অভিযান পরিচালনা করা হয়। এ সময় চোরাইকৃত ১২৬০ লিটাল ডিজেল তেলসহ ৩জনকে গ্রেপ্তার করা হয় এবং দোকানদারে মাসুদ পারিয়ে যায়। ধৃত আসামীদের জিজ্ঞাসবাদে জানাযায়, ১ ও ২নং আসামী পটিয়া থানাধীন পাচুরিয়া বনফুল কোম্পানী লিঃ এর মালিকানাধীন কভার ভ্যান (রেজিঃ নং-চট্টমেট্টো-উ-১১-০৪৬০) এর ড্রাইভার ও হেলপার হয়। ১নং আসামী ড্রাইভার মোঃ ফারুক ও ২নং আসামী-হেলপার মোঃ ইমন মিলে ২০ লিটার ডিজেল তেল কোম্পানীর অগোচরে চুরি করে ধৃত ৪নং আসামী ও পলাতক ৩নং আসামীর নিকট বিক্রয় করে। ৪নং আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তার মালিক ৩নং আসামীসহ উল্লেখিত কভার ভ্যান গাড়ী ও আরো বিভিন্ন গাড়ী হতে চোরাইকৃত ডিজেল তেল অভ্যাসগতভাবে ক্রয় করে মজুদ করে অন্যত্রে বিক্রয় করে থাকেন।
    পটিয়া থানার ওসি নেজাম উদ্দিন জানান, চোরাই তেলসহ একটি কভার ভ্যান জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পটিয়া থানার একটি মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করলে বিচারক জেল হাজতে প্রেরণ করেন।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব