আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    পটিয়ায় খেলনা পিস্তলসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্য

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    খেলনা পিস্তলসহ কিশোর গ্যাংয়ের তিনজনকে পুলিশ আটক করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজার জেলার কুতুদিয়া থানারদক্ষিণ ধুরুং বাজার ৯নং ওয়ার্ড এলাকার করিম উল্লাহ পুত্র জিহান মনি(১৯), পৌরসভা ৭নং ওয়ার্ড বাহুলী এলাকার আমান উল্লাহ পুত্র আজমল উল্লাহ প্রকাশ মহি(১৯) ও একই ওয়ার্ডের তৈয়ব আলী প্রকাশ মনু;র পুত্র ছালেহ আকরাম মাসুম(১৯)। পলাতক রয়েছে গোবিন্দরখীল এলাকা মোঃ রিদুয়ান(২০)। সোমবার রাত সাড়ে ৯ টার দিকে পটিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের বাহুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুর্ব পাশের এলাকা থেকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল ও বেকেট (ছুরি) উদ্ধার করা হয়েছে৷ উদ্ধার করা পিস্তলটি খেলনার বলে আটককৃতরা দাবি করেন।
    জানা গেছে, সোমবার রাতে কিছু যুবক পটিয়া পৌরসভার ৭ নং ওয়ার্ডের বাহুলী এলাকায় জড়ো হয়। এতে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন যুবককে আটক করে। এসময় তাদের থেকে একটি পিস্তল ও বেকেট (ছুরি) উদ্ধার করে পুলিম।
    পটিয়া থানার ওসি (তদন্ত) মো: সোলেমান সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, একটি খেলনা পিস্তল ও চাকু উদ্ধার করা হয়েছে। ধৃত আসামীদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব