আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    দেশের উন্নয়নে সবাইকে দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে: মোতাহেরুল ইসলাম এমপি

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    চট্টগ্রাম -১২(পটিয়া) নব নির্বাচিত সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন , দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে। আমাদের আগামী প্রজন্মের কল্যাণে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ রেখে যাওয়ার জন্য অগ্রগতির এই ধারা অব্যাহত রাখার দায়িত্ব আমাদের সকলের। আমাদের দেশ যেন আর পিছিয়ে না যায় সেজন্য দেশের নাগরিক হিসেবে আমাদের সকলের দূরদর্শী ভূমিকা রাখতে হবে।
    তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধির পথে বাংলাদেশের এগিয়ে যাচ্ছেন। বাংলাদেশ সবসময় খাদ্য ঘাটতির দেশ ছিল। এখন আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। কৃষি জমি কমে গেছে কিন্তু তারপরও খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছি। শেখ হাসিনার নেতৃত্বে ২০৩০ সালে মধ্যে আমরা দেশকে দারিদ্রমুক্ত করবো সেই লক্ষ্য নির্ধারণ করে দেশ এগিয়ে যাচ্ছে। পটিয়া পৌরসভাকে স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। তিনি গতকাল বুধবার(১৭জানুয়ারি) পটিয়া পৌরসভার গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির বক্তব্যে এ কথা বলেন।
    পটিয়া পৌরসভা মেয়র আইয়ুব বাবুল এর সভাপতিত্বে ও কাউন্সিলর গোফরান রানা পরিচালনায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দিন আহমেদ, একেএম এ আব্দুল মতিন চৌধুরী, চৌধুরী মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম শামসুজ্জামান চৌধুরী, সহ-সভাপতি বিমল মিত্র, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, প্রফেসর আব্দুল আলিম, শোভনদন্ডী চেয়ারম্যান এহসানুল হক, কাউন্সিলর শফিউল আলম, নাছির উদ্দিন, জসিম উদ্দিন, সরোয়ার কামাল রাজীব, গিয়াস উদ্দিন আজাদ, শেখ সাইফুল ইসলাম, মহিলা কাউন্সিলর বুলবুল আক্তার, ফেরদৌস বেগম, ইয়াসমিন আক্তার চৌধুরী। পৌরসভা আওয়ামী লীগ সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এম এন এ নাছির, ফজলুল হক আল্লাই, ওয়াহিদুল আলম, এটিএম শাহজাহান, ডিএম জমির উদ্দিন, নাজিম উদ্দিন পারভেজ, সাইফুল্লাহ পলাশ, নুরুল কবির, জসিম উদ্দিন, মনজুরুল আলম, আমির খসরু, সনজিদ দাশ, প্রণব দাশ, আসাদুজ্জামান তানিম, নজরুল ইসলাম ঝন্টু, আরমান হাবিব, মাহবুবুর আলম, সোহেল, হারুন অর রশিদ, গাফফারুল বশর, জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা নুর আলম ছিদ্দিকী, নোমান টিপু, শেখ আবছার, আব্দুল জব্বার, আমান উল্লাহ আমিরী, জহিরুল হক তালুকদার, নজরুল ইসলাম, গোলাম কাদের, নাজিম উদ্দিন নাজু, শ্রমিক লীগ নেতা শফিকুল ইসলাম শফি, মোজাম্মেল হক মাজু, নজরুল ইসলাম প্রমুখ।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব