আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ║২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ:

    চট্টগ্রাম ১০ ও ১১ আসন থেকে মনোনয়ন ফরম নিলেন খোরশেদ আলম সুজন

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    চট্টগ্রাম-১০ ও চট্টগ্রাম-১১ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করলেন চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।
    রবিবার (১৯ নভেম্বর ) সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে সুজনের পক্ষে দলের মনোনয়নপত্র সংগ্রহ করেন দলীয় নেতা-কর্মীবৃন্দ।
    দলের মনোনয়ন সংগ্রহ করে খোরশেদ আলম সুজন বলেন ৫০ বছরের অধিক দীর্ঘ রাজনৈতিক জীবনের সায়াহ্নে এসে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের জন্য চট্টগ্রাম-১০ ও চট্টগ্রাম-১১ আসন থেকে আমি দলীয় মনোনয়ন সংগ্রহ করেছি। আসন্ন নির্বাচনটি বিভিন্ন বিবেচনায় খুবই তাৎপর্যপূর্ণ। ইতোমধ্যে বিএনপি-জামায়াত চক্র এ নির্বাচন বানচালে উঠেপড়ে লেগেছে। তাই সার্বিক গুরুত্ব বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যেকোনো একটি আসনে মনোনয়ন দান করেন তাহলে আমি আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো। তাছাড়া নির্বাচিত হলে দীর্ঘ রাজনৈতিক জীবনের অর্জিত জ্ঞান ও মেধা দিয়ে জনগনের কল্যাণে সর্বোচ্চ কাজ করার অঙ্গীকার করেন তিনি। তাই নির্বাচনী এলাকার ভোটারসহ সকলের নিকট দোয়া কামনা করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব