আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    চট্টগ্রামে শীতার্ত মানুষের মাঝে যুবলীগের কম্বল বিতরণ

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগর শাখার উদ্যেগে শীতার্ত মানুষের মধ্যে শীত বস্ত্র উপহার বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায সংগঠনের সভাপতি মাহবুবুল হক সুমনের সভাপতিত্বে ও সহ-সভাপতি বেলায়েত হোসেন এবং দেবাশীষ পাল দেবুর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয়।
    সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক দিদারুল আলম চৌধুরী , সহ-সভাপতি নুরুল আনোয়ার, হেলাল উদ্দিন, সাখাওয়াত হোসেন সাকু, যুগ্ম-সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সাদিত, সাইফুদ্দিন আহম্মদ। সাংগঠনিক সম্পাদক দিদার উর রহমান তুষার, আবু মহি উদ্দিন, এজেএম মহিউদ্দিন রনি, সুমন চৌধুরী, মনোয়ারুল আলম চৌধুরী নোবেল, গ্রম্হণা ও প্রকাশনী সম্পাদক, সৈয়দ ওমর ফারুক, অর্থ সম্পাদক মান্না বিশ্বাস, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক নঈম উদ্দিন খান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আলমগীর টিপু, উপ-ক্রীড়া সম্পাদক শাহজাহান সামি, সহ সম্পাদক ফেরদৌস আহমদ, ইব্রাহিম খলিল নিপু, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ ওয়াসিম , মোক্তার হোসেন আরিফ সহ অন্যন্য নেতৃবৃন্দ।

    সভায় নেতৃবৃন্দ বলেন প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। বর্তমান কনকনে হিমেল হাওয়ায় ও তীব্র শৈত্যপ্রবাহে দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরুপ প্রভাব ফেলেছে এবং মানুষের অসহায়ত্ব প্রকট হয়ে উঠেছে, তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থবান ও বিত্তশালী ব্যাক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পাশে এসে দাড়ানো দরকার। শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ পণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত।
    অসহায় মানুষের দুর্দিনে সাহায্য সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা তৈরি করতে চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের এই প্রয়াস।
    এই প্রয়াসকে অব্যাহত রাখতে চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ সকলকে অনুরোধ জানান।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব