আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    চট্টগ্রামে বিএনপির মিছিল ও ৪ জন আটক

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    সরকার পতনের একদফা দাবি ও ঘোষিত নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে বিএনপির ডাকা ৭ম দফা অবরোধের ২য় দিন সোমবার (২৭ নভেম্বর) নগরী ও জেলার বিভিন্ন স্থানে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে চট্টগ্রামের বিএনপি নেতাকর্মীরা। অবরোধকে কেন্দ্র করে চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় বিএনপির ৪ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে রবিবার রাতে পাহাড়তলী থানা বিএনপি নেতা মনির আহম্মেদ ও উত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেনকে পাহাড়তলী থানা, আইন কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রিয়াজ উদ্দীনকে রাতে বাকলিয়া থানা, উত্তর জেলা ছাত্রদলের আপ্যায়ন সম্পাদক সৈয়দ মিরাজুল ইসলামকে আমান বাজার থেকে ডিবি পুলিশ গ্রেফতার করেছে।
    চট্টগ্রাম মহানগর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা মো. ইদ্রিস আলী গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।

    এদিকে অবরোধের সমর্থনে সোমবার দুপুরে মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য গাজী মো. সিরাজ উল্লাহর নেতৃত্বে প্রবর্তক মোড় ও চট্টগ্রাম মেডিকেল এলাকায় বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। তাছাড়া বিকালে বায়েজিদ থানা বিএনপির সভাপতি আবদুল্লাহ আল হারুন ও জালালাবাদ ওয়ার্ড বিএনপির সভাপতি মো. বেলালের নেতৃত্বে বটতলী বাজার এলাকায় ২ নং জালালাবাদ ওয়ার্ড বিএনপির বিক্ষোভ মিছিল, সকালে মহানগর বিএনপি নেতা ইকবাল হোসেন ও ডবলমুরিং থানা যুবদলের আহবায়ক বজল আহমেদের নেতৃত্বে হালিশহর সড়কে ডবলমুরিং থানা বিএন‌পি, যুবদল ও স্বেচ্ছা‌সেবক দ‌লের বি‌ক্ষোভ মি‌ছিল ও সড়ক অবরোধ, মহানগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনের নেতৃত্বে জিই‌সি নাসিরাবাদ এলাকায় মহানগর ছাত্রদ‌লের বি‌ক্ষোভ মি‌ছিল, রবিবার রাতে মহানগর যুবদলের সহ সভাপতি ফজলুল হক সুমন ও খুলশী থানা যুবদলের আহবায়ক হেলাল হোসেনের নেতৃত্বে পাহাড়তলী পুলিশ বিট রেলগেইট এলাকায় মশাল মিছিল, সকালে মহানগর যুবদলের সহ সভাপতি ফজলুল হক সুমনের নেতৃত্বে পাহাড়তলী বাজার ও বার কোয়াটার এলাকায় যুবদলের মিছিল ও সড়ক অবরোধ, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি আলিফ উদ্দিন রুবেলের নেতৃত্বে প্রবর্তক মো‌ড়ে মিছিল, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের নেতৃত্বে বায়োজিদ এলাকায় মিছিল, মহানগর যুবদল নেতা মোহাম্মদ মিল্টনের নেতৃত্বে কদমতলী নাজিরপুল চৌমহনী এলাকায় মিছিল, দক্ষিণ জেলা ছাত্রদলের আহ্বায়ক রবিউল হোসেন রবির নেতৃত্বে চন্দনাইশ সড়কে মিছিল, দক্ষিণ জেলা ছাত্রদলের সদস্য সচিব কামরুদ্দিন সবুজের নেতৃত্বে বাঁশখালী পেকুয়া সড়কে মিছিল, বাঁশখালী উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বাশঁখালী সড়কে মিছিল, রাতে চট্টগ্রাম কক্সবাজার সড়কে পটিয়া উপজেলা যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল অনুষ্ঠিত হয়।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব