আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    কাশিমপুরে কারাবন্দি চট্টগ্রামের বিএনপি নেতা গোলাপুর রহমানের মৃত্যু

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    চট্টগ্রাম মহানগরীর মোহরা ওয়ার্ড বিএনপির সহ সভাপতি গোলাপুর রহমান ঢাকা কাশিমপুর কারাগারে বন্দি অবস্থায় মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে কাশিমপুর কারাগার থেকে টেলিফোনে বিষয়টি তার পরিবারের সদস্যদের জানানো হয়েছে।

    কাশিমপুর কারাগারের পক্ষ থেকে মৌখিকভাবে জানানো হয়েছে, দুপুর ২টার দিকে গোলাপুর রহমান কারা সেলে অসুস্থবোধ করেন। তাকে কারা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। সন্ধ্যা ৭টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার লাশ গ্রহণের জন্য পরিবারের সদস্যদের কাশিমপুর কারাগারে যেতে বলা হয়েছে।
    চট্টগ্রাম মহানগর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা মো. ইদ্রিস আলী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
    পিতার মৃত্যুর খবর পেয়ে গোলাপুর রহমানের সন্তানেরা ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন। গোলাপুর রহমানের মর্মান্তিক মৃত্যুতে চট্টগ্রামে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্কর গভীর শোক জানিয়েছেন।

    উল্লেখ্য গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশে যোগ দিতে ঢাকায় গিয়েছিলেন গোলাপুর রহমান। সমাবেশের আগের দিন সন্ধ্যায় চাঁন্দগাও থানা বিএনপির সভাপতি মোহরা ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ আজম এবং গোলাপুর রহমানসহ সাতজনকে নয়াপল্টনের বিএনপি অফিসের সামনে থেকে পুলিশ গ্রেপ্তার করেছিল। এরপর থেকে তারা কাশিমপুর কারাগারে ছিলেন।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব