আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    এসএসসি পরীক্ষার্থী এবং অভিভাবকদের মাঝে সুপেয় পানি ও শিক্ষা সামগ্রী বিতরণ

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    শিক্ষামন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য হেল্প ডেস্ক স্থাপন এবং সুপেয় পানি ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছে ২১নং জামাল খাঁন ওয়ার্ড ছাত্রলীগ।

    রোববার (১৮ফেব্রুয়ারি) নগরীর জামাল খাঁনস্থ ডঃ খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সম্মুখে জামাল খাঁন ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুবায়ের আলম আশিকের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।
    কর্মসূচির বিষয়ে জুবায়ের আলম আশিক বলেন, শিক্ষামন্ত্রী হিসেবে ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মহোদয় দ্বায়িত্ব নেয়ার পর থেকে শিক্ষা ব্যবস্থাকে স্মার্ট করার লক্ষ্যে গুণীজনদের সঙ্গে আলোচনার মাধ্যমে বিরামহীন কাজ করে যাচ্ছেন। আমরা তার কর্মী হিসেবে এই ধারাকে অব্যহত রাখতে উনার নিজ সংসদীয় ৯ আসনে পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের পাশে থাকছে ছাত্রলীগ এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আগামীর ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে “রূপকল্প ভিশন-২০৪১” বাস্তবায়নের লক্ষ্যে স্মার্ট চিন্তাভাবনার মাধ্যমে তরুণ শিক্ষার্থীদের জন্য ইতিবাচক কাজ করার চেষ্টা করে যাচ্ছি।

    এসময় উপস্থিত ছিলেন, কোতোয়ালী থানা ছাত্রলীগ এর সহ সম্পাদক ইমরান হোসাইন জোভান, ২১নং জামাল খাঁন ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক,জাবেদ আলম আলিফ, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোঃ সাদমান,ক্রীড়া বিষয়ক সম্পাদক,আবু মোহাম্মদ জুবায়ের, তামজিদ শাহরিয়ার ভূবন, মোঃ সাজিদ, মোঃ রাফি,ইজাজ উদ্দিন মাহমুদ প্রমুখ।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব