আজ বৃহস্পতিবার ║ ৭ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

আজ বৃহস্পতিবার ║ ৭ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ║২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ║ ২৩শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    উন্মোচিত হলো রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট কনফারেন্স -৩২৮২ এর লোগো

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    রোটারি ক্লাব অব চট্টগ্রাম এরিস্টোক্রেটের স্বাগতিকতায় রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ এর কনফারেন্স অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৬ ও ১৭ ফেব্রুয়ারি নগরীর নেভি কনভেনশন সেন্টারে ।

    এই উপলক্ষে আয়োজিত জমকালো অনুষ্ঠানে এই ডিস্ট্রিক্ট কনফারেন্স এর লোগো উন্মোচন করা হয় গত রোববার (১৬ অক্টোবর) নগরীর রেস্টুরেন্ট এন্ড মিউজিক ক্যাফে উইন্ড অফ চেঞ্জ এ।

    কনফারেন্স চেয়ারম্যান রোটাঃ মোস্তফা আশরাফুল ইসলাম আলভীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট গভর্ণর প্রকৌশলী মোঃ মতিউর রহমান।

    এতে আরো উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট ফার্স্ট লেডী সামিনা ইসলাম, ডিস্ট্রিক্ট গভর্ণর নমিনী ডাঃ মঈনুল ইসলাম মাহমুদ, ডিস্ট্রিক্ট জেনারেল সেক্রেটারী পিপি মোহাং আকবর হোসেন সহ চট্টগ্রামের সকল ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট এবং রোটারিয়ানবৃন্দ।

    পরবর্তীতে রোটারি ডিস্ট্রিক্ট গভর্ণর প্রকৌশলী মোঃ মতিউর রহমান বলেন এই কনফারেন্স এর মাধমে রোটারি ইন্টারন্যাশনাল ৩২৮২ এর সকল রোটারিয়ান তাদের নিজস্ব কমিউনিটির মাঝে আশার সঞ্চার করবে ও বিভিন্ন পদক্ষেপ গ্রহনে ভূমিকা রাখবে । পরিশেষে লোগো উন্মোচনের মধ্যে দিয়ে রোটারি ডিস্ট্রিক্ট গভর্ণর কনফারেন্স এর চীফ কোঅর্ডিনেটর রোটাঃ এডঃ জোবাইর হোসেন শিবলু , রেজিস্ট্রেশন চেয়ার মোল্লা কফিল উদ্দীন মাহমুদ রিপন এবং সেক্রেটারী প্রকৌশলী মোহাম্মদ ইমরানের নাম ঘোষনা করেন।

    রোটারি ক্লাব অব চিটাগাং এরিস্টোক্রেটের পক্ষ থেকে প্রেসিডেন্ট রোটাঃ সাদমান সাঈকা সেফা বক্তব্য প্রদান করেন ও সাথে সাথে উপস্থিত সকল অতিথিবৃন্দ আগাম শুভ কামনা ও সহযোগিতার আশ্বাস দিয়ে তাঁদের বক্তব্য প্রদান করেন ।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব