আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    হাজী আলিম উদ্দিন স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    জমজমাট আয়োজনে কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটার হাজী আলিম উদ্দিন স্কুল এন্ড কলেজে বিজয়ের মাসে আলোচনা, বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ, সেরা মেধাবী শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়ায় সাংস্কৃতিক প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

    শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে স্কুল প্রাঙ্গনে এসব অনুষ্ঠানের আয়োজন করেন স্কুল পরিচালনা কমিটি।

    স্কুলের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেরর নারায়ণ চন্দ্র নাথ।

    বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলি।

    এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্কুল পরিচালনা কমিটির সদস্য জকির আহমেদ, আব্দুর নূর মেম্বার, ইলিয়াস হাবীব, সংরক্ষিত মহিলা সদস্য আয়েশা বেগম, নুরতাজ বেগম। এছাড়াও এতে শিক্ষক শিক্ষকা, অভিভাবকসহ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়।

    স্কুলের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাঁদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো গৌরব অর্জন করবে।

    সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান, ফ্যাশন শোসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল ও সার্টিফিকেট প্রদান ও বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করেন স্কুলের প্রধান শিক্ষক ও অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব