আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    সাংবাদিক জাহেদুল হক আর নেই

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    কিডনি রোল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের (সিএমইউজে) সাবেক অর্থ সম্পাদক ও এড ব্যাংকের স্বত্বাধিকারীরা সাংবাদিক এস এম জাহেদুল হক ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। শক্রবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা ও এক পুত্র সন্তান রেখে যান। ১৬ ফেব্রুয়ারি জুমাবার সকাল ১০ টায় তাঁর প্রথম জানাযা কদমমোবারক মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়। জানাযায় উপস্থিত ছিলেন দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদ মালেকসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক। বিকেল পাঁচটায় সাতকানিয়া উপজেলার উত্তর কাঞ্চনাস্থ গ্রামের বাড়িতে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

    তাঁর মৃত্যুতে ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব কাদের গনি চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো: শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক খুরশীদ আলম, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ শাহ নওয়াজ ও সাধারণ সম্পাদক সালেহ নোমান, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক সমবায় সমিতির সভাপতি মুস্তফা নঈম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ, রেলওয়ে জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এস এম পিন্টু ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নিউজগার্ডেন প্রধান সম্পাদক মো: ইসকান্দর আলী চৌধুরী ও সম্পাদক কামরুল হুদা শোক জানিয়েছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন

    ব্যক্তিজীবনে অত্যন্ত সৎ, নিরহংকার ও কর্মঠ সাংবাদিক জাহিদুল হক জীবদ্দশায় জাহেদুল হক কিডনি রোগে আক্রান্ত অসহায় কিডনি রোগীদের পাশে দাঁড়িয়েছিলেন একাগ্র চিত্তে এবং অসহায় কিডনি রোগীদের কল্যাণের জন্য প্রতিষ্ঠা করেছিলেন কিডনি রোগী কল্যাণ সংস্থা।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব