আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শুক্রবার ║ ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ║২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ:

    পটিয়ার মুজাফরাবাদ এনজে উচ্চ স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    পটিয়ার মুজাফরাবাদ এন,জে উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার স্কুল হলরুমে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদ সৌদি আরব রিয়াদ শাখার সহ-সভাপতি ও বিদ্যালয়ের দাতা সদস্য সাইফুল আলম।
    তিনি বলেন শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞান ও গুণের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে। আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটি তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এসএসসি সম্পন্ন করে বিভিন্ন স্বনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে। এসএসসিতে ভালো ফলাফলের লক্ষ্যে নিয়ে সেভাবে অধ্যবসায় করতে হবে। ভালো রেজাল্ট করতে পারলে বিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ থাকবে। 
    প্রধান শিক্ষক মোহাম্মদ ইউসুফের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিচালনা কমিটির সদস্য আহমদ নবী, জসীম উদ্দীন, এনামুল হক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রিদুয়ান কাদের খান, পটিয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসিফ হাসান, ছাত্রলীগ নেতা হুমায়ন কাউসার আসাদ, শান্তনু বাপ্পী, মুহাম্মদ খোরশেদ, মিসবাউল করিম ইরাজ, রাকিব হাসান হৃদয়, পাবন ও রিপনসহ অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ স্হানীয় মান্যগণ ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। পরে বিদায়ী ছাত্র-ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব