আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    চট্টগ্রামে অংকুর বৃত্তি সংবর্ধনা-’২৩ অনুষ্ঠিত

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    অংকুর বৃত্তি প্রকল্প ‘২৩ এর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের নিয়ে রোববার (২৮ জানুয়ারি) নগরীর একটি কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে “অংকুর বৃত্তি সংবর্ধনা-২৩”। অংকুর বৃত্তি প্রকল্পের সদস্য সচিব মোজাহেরুল ইসলাম মুজাহিদের সভাপতিত্বে ও আজাদ শেখের সঞ্চালনায় সকাল ৯টায় পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় ।

    এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক ড. কাজী মো: বরকত আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অংকুর বৃত্তি প্রকল্পের কেন্দ্রীয় উপদেষ্টা ইঞ্জিনিয়ার হামিদ ইয়াসির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অংকুর বৃত্তি প্রকল্পের সাবেক সদস্য সচিব সাকিফ ইবনে ইউসুফ।

    অতিথিরা শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তির সঠিক ব্যবহারের মাধ্যমে আগামীর বিশ্বকে নেতৃত্ব দিতে মেধা, মনন ও নৈতিকতার সুষম বিকাশের গুরুত্ব তুলে ধরে এর সমন্বয়ে নিজেদের প্রস্তুত হওয়ার এবং অভিভাবকদের প্রতি শিক্ষার্থীদের বিশেষ যত্ন নেওয়ার আহ্বান রাখেন।

    অনুষ্ঠান শেষে বৃত্তিপ্রাপ্তরা অতিথিদের হাত থেকে পুরষ্কার গ্রহণ করেন। বৃত্তিপ্রাপ্তদের মধ্যে সর্বোচ্চ নাম্বারের ভিত্তিতে “অংকুর স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ‘২৩” পুরস্কারে ভূষিত হন চট্টগ্রাম কলেজিয়েট স্কুল এর মেধাবী শিক্ষার্থী মিনহাজ কবির রাফি।
    এতে আরো উপস্থিত ছিলেন, অংকুর বৃত্তিপ্রকল্পের আহ্বায়ক ইলিয়াস শাহরিয়ার, অংকুরের বিভিন্ন অঞ্চল ও জোনের বর্তমান ও সাবেক পরিচালক এবং কার্যনির্বাহী সদস্যরা।

    উপস্থিত অভিভাবক ও শিক্ষার্থীরা অংকুরের এই আয়োজনে উচ্ছ্বসিত অনুভূতি ব্যক্ত করে অংকুর শিশু-কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদের কাজের ধারাবাহিকতা বজায় রাখার অনুরোধ করেন।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব