আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    কার্গিল সরকারী উচ্চ বিদ্যালয় পরিদর্শন করলেন পৌর মেয়র এবং ইউএনও

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    সন্দ্বীপের সবচাইতে প্রাচীন ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কার্গিল সরকারী উচ্চ বিদ্যালয় এর নতুন ভবন নির্মান কাজ,বিভিন্ন অবকাঠামো ও শিক্ষার বর্তমান পরিবেশ ইত্যাদী পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসা ও মেয়র মোক্তাদের মাওলা সেলিম।

    শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে স্কুল প্রাঙ্গনে প্রবেশের প্রাক্কালে বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী শিক্ষক মন্ডলী ও প্রাক্তন ছাত্র/ছাত্রী পরিষদের নেতৃবৃন্দ সকলে মিলে অতিথিদের ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান। এতে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

    বিদ্যালয় পরিদর্শনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ভূমি সৈয়দ মুরাদ ইসলাম,প্রধান শিক্ষক সাইফুল হাসান,মাষ্টার বিষ্ণুপদ রায়, স্কুলের প্রাক্তন ছাত্র/ছাত্রী পরিষদের সাবেক সাধারন সম্পাদক মোঃ সাইফুর রহমান লিংকন, সদস্য মোঃ শাহাদাৎ হোসেন, ইসমাঈল ফরিদ প্রমুখ।

    বিদ্যালয়ের বিভিন্ন অবকাঠামোর চলমান নির্মান কাজ ও আর কি কি প্রয়োজনীয় অবকাঠামো প্রয়োজন সে বিষয়ে তিনি উপস্থিত সকলের কাছ থেকে জেনে নিয়ে সেগুলোর সমাধানের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের উদ্যোগ নেন । এছাড়াও শিক্ষক স্বল্পতা, শিক্ষার মানোন্নয়ন,ছাত্র/ছাত্রীর সংখ্যা বৃদ্ধি ইত্যাদির জন্য বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি, প্রাক্তন ছাত্র/ছাত্রী পরিষদ সহ স্থানীয় বাসিন্ধাদের সহযোগিতার বিষয়ের প্রতিও আহব্বান জানান।

    পরিশেষে চা চক্রের মধ্য দিয়ে সকলের সন্মিলিত প্রচেষ্টায় অত্র বিদ্যালয়ের পুরনো ঐতিহ্য ফিরিয়ে আনতে সকলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বিদ্যালয়কে ঢেলে সাজানোর স্বপ্ন নিয়ে পরিদর্শন কাজের সমাপ্তি টানেন।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব