আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    কর্ণফুলীতে ধানকাটা জমিতে কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যার ধানক্ষেতের জমিতে গলা কাটা অবস্থায় মো. আরিফ (১৬) নামের এক কিশোর অটো রিক্সা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ৯টার দিকে চরলক্ষ্যার নিমতলা এলাকার বড়বিল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

    জানা যায়, আরিফ কক্সবাজারের মহেশখালী উপজেলার কালামারছড়া ইউনিয়নের আব্দুর রহমানের ছেলে। বর্তমানে ভিকটিম চরপাথরঘাটা ৮ নম্বর ওয়ার্ড ইছানগর গ্রামের গান্ধীর বাড়িতে বসবাস করে। পেশায় অটোরিক্সা চালক।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে ইছানগর মির্জাবাড়ী এলাকার সম্রাটের গ্যারেজ থেকে জাহেদ নামের এক ব্যক্তির মালিকানাধীন ব্যাটারিচালিত অটোরিক্সা নিয়ে প্রতিদিনের মত বের হয় ভিকটিম।

    পরে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা চরলক্ষ্যা নিমতলা এলাকার বড়বিলে তার গলা কাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। পরে পরিচয় শনাক্ত করেন।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহাম্মদ জহির হোসেন বলেন, বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব