আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ শনিবার ║ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ:

    সন্দ্বীপ আন্ত: পৌরসভা সাংস্কৃতিক প্রতিযোগীতায় গানে প্রথম ফাহিম

    Share on facebook
    Share on whatsapp
    Share on twitter

    সন্দ্বীপে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ২০২৪ এর আওতাধীন আন্ত: পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১১ ফেব্রুয়ারী সকাল থেকে শুরু হয়ে রাত ৮ টায় উক্ত প্রতিযোগিতার সমাপ্তি ঘটে। কবি আব্দুল হাকিম পাবলিক অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় বঙ্গবন্ধুকে নিবেদিত গান গেয়ে কুচিয়া মোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র তাহ-সিন আলমাস ফাহিম প্রথমস্থান অধিকার করেছে। এছাড়াও নৃত্যে সে তৃতীয় স্থান অর্জন করেছে। তার পিতা এমএ ছাত্তার জানান মোট ১৮ টি বিদ্যালয়ের মাঝে প্রতিযোগিতা করে আমার ছেলের গানে প্রথম স্থান ও নৃত্যে ৩য় স্থান অর্জন আমার জন্য আনন্দ ও গৌরবের বিষয়।আমার ছেলের জন্য সকলের কাছে দোয়া প্রার্থী।

    সন্দ্বীপ পৌরসভার মেয়রের অনুপস্থিতে উক্ত প্রতিযোগিতার উদ্বোধন করেন প্যানেল মেয়র সফিকুল মাওলা। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদ আলম। সভাপতিত্ব করেন সহকারী শিক্ষা কর্মকর্তা লিটন চন্দ্র সুত্রধর।প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সন্দ্বীপ প্রেস ক্লাব সভাপতি রহিম মোহাম্মদ, সন্দ্বীপ শিল্পকলাএকাডেমীর সেক্রেটারি আবুল কাসেম শিল্পী, সন্দ্বীপ সাহিত্য পরিষদের আহবায়ক কাজী শামসুল আহসান খোকন।
    যৌথ ভাবে সভা সঞ্চালনা করেন মাষ্টার মোঃ আবুল কাসেম ও মৌসুমী ভদ্র। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক ইলিয়াস কামাল বাবু ও বাদল রায় স্বাধীন, প্রতিযোগিতার প্রধান সমন্বয়কারী থানা উন্নয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহমিনা বেগম, কমিটির সদস্য প্রধান শিক্ষিকা শামশাদ বেগম, প্রধান শিক্ষিকা সীতা রাণী শীল ও অসংখ্য শিক্ষার্থী, শিক্ষক /শিক্ষিকা ও অভিবাবকবৃন্দ।

    প্রতিযোগিতায় ছোট সোনামনীদের গান ও চমৎকার নৃত্য ও খেলাধুলায় শত শত নারী পুরুষের ক্লান্তিহীন ও প্রশান্তিময় একটি দিন কেটেছে বলে অভিবাবকরা অনুভুতি ব্যাক্ত করেন

    Share on facebook
    Share on twitter
    Share on whatsapp
    Share on linkedin
    Share on telegram
    Share on skype
    Share on pinterest
    Share on email
    Share on print

    সর্বাধিক পঠিত

    আমাদের ফেসবুক

    আমাদের ইউটিউব